রবিবার, ২৯ মে, ২০১৬

হে আমার মুসলমান ভাইয়েরা !

কোন মন্তব্য নেই:

হে আমার মুসলমান ভাইয়েরা !
হে ঈমানদারেরা!
আল্লাহ তায়ালার ভয় নিজেদের মধ্যে তৈরী কর।আজ আমরা সুন্দর সুন্দর কাপড় পরিধান করে এখানে বসে আছি, আমাদের সবাইকে মরতে অবশ্যই হবে। আল্লাহর কাছে গিয়ে কি জবাব দেব!?
.
কিয়ামতের দিন কাশ্মীরের বোন দাঁড়াবে এবং বলবে, হে আল্লাহ! হিন্দুরা খ্রিষ্টানরা আমার ইজ্জত লুটে নিয়েছিল আর মুসলীম ভাইয়েরা কিছুই বলেনি, এর বিচার চাই।
.
কাশ্মীরের, ফিলিস্তিনের, আফগানের, নিস্পাপ বাচ্চারা কিয়ামতের দিন দাঁড়াবে আর বলবে,
হে আল্লাহ! আমাদের সাথে দুনিয়ার নিকৃষ্টতম জুলুম করা হয়েছিল। কিন্তু আমার মুসলীম ভাইয়েরা ভয় পাচ্ছিল যে, ইন্ডিয়া আমেরিকা আবার তাদের উপর হামলা করে বসে কিনা।
:
হে যুবক!
কিয়ামতের দিন ঐ বাচ্চা যাকে জন্ম গ্রহন করার আগেই মায়ের মায়ের পেট থেকে বের করে জবাই করা হচ্ছে , সেই দিন সে দাঁড়াবে আর বলবে হে আল্লাহ! যখন আমার নবী জীবিত ছিলেন তখন তো কেউ কোন মুসলমান কে থাপ্পড় পর্যন্ত মারতে পারেনি। আর আজ আমাদের দুনিয়াতে আসার আগেই মৃত্যুর পরওয়ানা দিয়ে দেয়া হচ্ছে। কিন্তু আমার নওজোয়ান ভাইয়েরা কিছুই করেনি। কি জবাব দিবে সেদিন তুমি সেই নিজের অক্ষমতার জন্য???
:
আজ দুনিয়ার কত রাষ্ট্র এমন আছে, যে খান কার সকলেই প্রশিক্ষণ প্রাপ্ত। কিন্তু আমাদের তো ট্রেনিং নিতেও ভয় লাগে, যে কোন দিক থেকে আবার আমাদের উপর আপদ এসে যাই কি না।
.
শুন! এক সাধারণ জানোয়ারের ও তার জীবনের চিন্তা আর দরদ আছে। কিন্তু মুসলমানের না তার দ্বীনের জন্য কোন চিন্তা আর দরদ, না তার ঈমানের জন্য কোন ফিকির আছে।
.
হে যুবক জিহাদে গিয়ে শুধু মৃত্যু আসেনা। বাড়ীতে থেকেও মৃত্যু থেকে বাচা সম্ভব না। মৃত্যু তো তখনই আসবে যখন আমার মাওলা চাইবে, আমার প্রভুর যদি ইচ্ছা না হয় দুনিয়ার কেউ মউত দিতে পারবে না। আমার মাওলার যদি ইচ্ছা না হয়, দুনিয়ার কেউ বাঁচাতে ও পারবে না।
:
হে মুসলমানরা! সঠিক ভাবে একটু চিন্তা করে দেখ, কি রকম গজব অবর্তীন হচ্ছে আমাদের উপর। আফসোস মুসলমানের আজ দুনিয়াতে মাথা গোঁজার এতটুকু ও ঠাই নেই। মুসলমান তো সেই সিংহের জাতী, যার হুংকারে পুরা দুনিয়া তরতর করে কাপতো.।
:
আমার প্রান-প্রিয় শাইখ মাসঊদ আযহারের বয়ান

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 
back to top