রবিবার, ২৯ মে, ২০১৬

এই সেই আমেরিকা

কোন মন্তব্য নেই:

লক্ষ্য করুন, আল্লাহর এই জমিনে প্রতিদিন গড়ে দশ জনেরও বেশী বনী-আদম নিহত হলেও, রানা-প্লাজা ধ্বসে শতাধিক মানুষ নিহত হলেও, শাপলা চত্বরে রাতের অন্ধকারে নিরীহ, নিরস্ত্র উলামায়ে কেরাম, মাদ্রাসার তালিবুল ই’লম ও ইসলামপ্রেমী জনতার উপর গণহত্যা চালানো হলেও, ক্রুসেডার আমেরিকা ও তাদের সহযোগীরা কোন উচ্চবাচ্য করে না।
.
অদক্ষ ও ত্রুটিপূর্ণ সরকারী ব্যবস্থাপনার কারণে লঞ্চ ডুবিতে শত শত মুসলিমের সলীল সমাধি হলেও তাদের গায়ে লাগে না।
.
দিনের পর দিন ক্রস-ফায়ার ও এনকাউন্টারের নামে গুম-খুন ও বিচারবহির্ভূত হত্যাকান্ড চালিয়ে গেলে, চোখ উপড়ে, হাত কেটে মধ্যযুগীয় কায়দায় প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাকর্মীদের হত্যা করলেও মানবতা ও মানবাধিকারের ধ্বজাধারী আমেরিকার মানবতাবোধ তখন জাগ্রত হয় না।
.
স্বল্প খরচে বেশী মুনাফা অর্জন করতে গিয়ে লোভী আমেরিকান কোম্পানীগুলো টেংরাটিলা ও অন্যান্য গ্যাসক্ষেত্রে বিস্ফোরণ ঘটিয়ে কোটি-কোটি টাকার পরিবেশের ক্ষতি করলেও তাদের কিছু যায় আসেনা, কারণ এই কোম্পানীগুলো আমেরিকান রাজনীতিবিদদেরকে টাকা দিয়ে কিনে রেখেছে।
.
.
এদের মায়াকান্না শুরু হয় শুধুমাত্র ইসলামের কোন চরম দুশমন, মুসলিম সমাজে ইসলামবিদ্বেষ ও অশ্লীলতার প্রচারকারী কোন শয়তান নিহত হলে।
.
এই সেই আমেরিকা, যাদের মোট জনগোষ্ঠীর ৪৩% পিতৃপরিচয়হীন।
.
এই সেই আমেরিকা যেখানে প্রতি ১০৭ সেকেন্ডে একটি করে ধর্ষণ সংঘটিত হয়।
.
এই সেই আমেরিকা যেখানে বানানো হয় পৃথিবীর মোট পর্নোগ্রাফির শতকরা ৮৫-৮৯ ভাগ। যেখান থেকে প্রতি ৩৯ মিনিটে একটি করে নতুন পর্ণো ছবি ইন্টারনেটে আপলোড করা হয়।
.
এই সেই আমেরিকা যার সেনাবাহিনীতে প্রতি বছর হাজার হাজার নারী ও পুরুষ সেনা সদস্য নিজ সহযোদ্ধাদের দ্বারাই ধর্ষণ ও যৌন নিপীড়নের শিকার হয়।
.
এই সেই আমেরিকা যারা বিনা প্রয়োজনে হিরোশিমা ও নাগাসাকিতে আণবিক বোমা ফেলে হত্যা করেছিল লক্ষ লক্ষ নিরীহ, বেসামরিক জনগণকে।
.
এই সেই আমেরিকা যারা সকল মানবিক বিবেচনাবোধ, মূল্যবোধ ও নৈতিকতাকে উপেক্ষা করে ভিয়েতনামে রাসায়নিক অস্ত্র “এজেন্ট অরেঞ্জ” ব্যবহারের মাধ্যমে ধ্বংস করেছিল লক্ষ লক্ষ নিরীহ মানুষের জীবন।
.
এই সেই আমেরিকা যারা উপসাগরীয় যুদ্ধের পর অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপের মাধ্যমে হত্যা করেছিল ১৫ লক্ষেরও বেশি ইরাকীকে।
.
এই সেই আমেরিকা, যারা বিগত বিশ বছরে পানির মত প্রবাহিত করেছে চল্লিশ লক্ষাধিক মুসলমানের রক্ত।
.
এই সেই আমেরিকা, যারা মুসলিমদের পবিত্র ভূমি দখল করে রাখার স্বার্থে সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইলকে যুগ যুগ ধরে সামরিক ও অর্থনৈতিক সহায়তা দিয়ে আসছে।
.
এই সেই আমেরিকা যারা কওমে লুতের পাপাচারকে রাষ্ট্রীয়ভাবে বৈধতা দিয়েছে।
.
সম্প্রতি বাংলাদেশের আমেরিকান রাষ্ট্রদূত এ সকল বিকৃত মস্তিষ্কের অধিকারী সমকামীদেরকে তাদের প্রাণের বন্ধু বলে দাবী করেছে। আল্লাহ তা’আলাই ওদের মুখ থেকে সত্যকে প্রকাশ করেছেন।
.
এই আমেরিকানদের নির্লজ্জতা দেখে আমরা হতবাক হই। এরাই ক্রমাগত নৈতিকতা, মানবিক মূল্যবোধ ও মানব সভ্যতার বিরুদ্ধে জঘন্য সব অপরাধ করে বেড়াচ্ছে। এরাই সারা পৃথিবী জুড়ে পাপাচার, অশ্লীলতা, অনৈতিকতা ও বিকৃত যৌনাচারের প্রচার ও প্রসারের জন্য কাজ করে যাচ্ছে। এরাই সমগ্র বিশ্বকে নিজেদের মতোই পাপ-পংকিলতা ও বিকৃতির মধ্যে নিমজ্জিত করার উদ্দেশ্যে অর্থ-সম্পদ ও শ্রম ব্যয় করছে। আর এরাই আজ নির্লজ্জের মত বাংলাদেশের মুসলিমদেরকে মানবতা ও সঠিক মূল্যবোধ শেখাতে চাচ্ছে?
.
.
"অতএব আপনি প্রকাশ্যে শুনিয়ে দিন যা আপনাকে আদেশ করা হয় এবং মুশরিকদের পরওয়া করবেন না" [আল হিজর, ৯৪]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 
back to top