রবিবার, ২৯ মে, ২০১৬

তাবলীগ জিহাদ নিয়ে বক্তব্য দেয়না কেন?

কোন মন্তব্য নেই:

তাবলীগ জিহাদ নিয়ে বক্তব্য দেয়না কেন?
.
#তাবলীগ জামায়াতের লোকেরা বিশ্বাস করে যে,দাওয়াতের মাধ্যমে যদি সারা বিশ্বের মানুষ ঠিক হয়ে যায় এবং সত্যিকার অরথে মুসলিম হয়ে যায়।তাহলে অটোমেটিক ভাবেই রাস্ট্রীয়ভাবে ইসলাম কায়েম হয়ে যাবে। এইজন্য কোন মারামারি-কাটাকাটির প্রয়োজন নেই।এই কারনেই তারা ইসলামের সরবোচ্চ চূড়া 'আল জিহাদ ফি সাবিলিল্লাহ' কে অবজ্ঞা ও ক্ষেত্র বিশেষে অস্বীকার করে থাকে।জিহাদের কথা শুনলে তারা বিব্রতবোধ করে। কেউ জিহাদের কথা বললে,তারা ক্ষেপে যায় এবং পাল্টা প্রশ্ন করে আপনি কতটা জিহাদ করেছেন?
.
জিহাদবিমুখ ও রাজনীতি নিরপেক্ষ দাওয়াতী কাজ করার জন্যই ইহা সকলের কাছে জনপ্রিয়।সকল প্রকার ত্বাগুত কাফের-মুশরিক, নাস্তিক-মুরতাদ-ধরমনিরেপেক্ষ, গনতন্ত্রী-সমাজতন্ত্রী সকলের কাছেই গ্রহনযোগ্য।
.
কোন দেশে যেতে বাধা নাই।
অথচ মুহাম্মদ (সা:) যখন কালিমার দাওয়াত দিলেন তখন মক্কার নেতারা ক্ষেপে গেল।চরম জুলুম নির্যাতন আরম্ভ করলো।এমনকি হত্যা করার জন্য চক্রান্ত করা হল।
.
এতেই প্রমানিত হয়,
রাসুলের কালিমার দাওয়াত ও তাবলীগওয়ালাদের কালিমার দাওয়াত এক নয়।
.
তাছাড়া দাওয়াতের মাধ্যমে সব লোক ঠিক হয়ে গেলে জিহাদ-কিতালের কোন প্রয়োজন হবেনা। এসব কথার দ্বারা মুলত: রাসুকে(সা:).হেয় প্রতিপন্ন করা হয়।
.
কেননা,তাবলীগ জামাতের লোকেরা যেটা বুঝতে সক্ষম হলেন মুহাম্মদ(সা:) সেটা বুঝতে পারেনি। তিনি খামাখাই(শুধুশুধু) জীবনে ২৭ টা যুদ্ধে অংশগ্রহন করলেন।অসংখ্য সাহাবীদেরকে যুদ্ধ ক্ষেত্রে শহীদ করালেন।নিজে রক্তাক্ত হলেন। কাফেরদেরকে হত্যা করলেন। এসব কিছুই তাবলীগ জামায়াতের বক্তব্য অনু্যায়ী চরম অন্যায় হয়েছে।(নাউজুবিল্লাহ)।
.
.
.
বই:দ্বীন কায়েমের সঠিক পথ।
লেখক:জসীমুদ্দিন রহমানি হাফিযাহুল্লাহ।
পাতা নং:৫৯২,৫৯৪।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 
back to top