শনিবার, ২৮ মে, ২০১৬

আমার প্রিয় সাথীবৃন্দ! আমি আপনাদের মাঝে আবার উপস্থিত হয়েছি।

কোন মন্তব্য নেই:

আমার প্রিয় সাথীবৃন্দ!
আমি আপনাদের মাঝে আবার উপস্থিত
হয়েছি।
.
আপনাদেরকে সাক্ষী বানিয়ে
লাল কৃষ্ঞ আদভানীকে আবারও বলছি,
আদভানী!
আমি দ্বিতীয় বার এসে গেছি।
.
দুনিয়ার বুকে ইসলামি হুকুমত
প্রতিষ্ঠিত হয়ে গেছে।
.
তোমরা তো দুনিয়ার বুক থেকে
ইসলামকে মিটাতে চাচ্ছিলে।
.
এখন তা সুদৃঢ় হয়ে গেছে।
.
আমি ওলামায়ে কেরামদের মধ্যে
নগণ্য একজন মানুষ।
.
তোমরা তো আমাদের প্রকৃত সংখ্যা আঁচ করতে পারনি।
.
আদভানী!
যেমনি ভাবে প্রানপ্রিয় যুবক ভাইয়েরা,
আমার মুজাহিদ সাথীরা,
আমার সম্মানিত মুফতীয়ে আজম,
আমার আলেম সমাজ,
আমার মুরুব্বীরা আমাকে জেল থেকে মুক্ত করেছেন।
.
ইনশাআল্লাহ আমি তোমাদের
থেকে বাবরী মসজিদ ও কাশ্মীরকে
ছিনিয়ে শ্বাস নেব।
.
হে ইন্ডিয়া!
আমি তোমাকে অনেক কাছ থেকে দেখার সুযোগ পেয়েছি।
.
মনে রেখো আমি তোমার গর্দানের
শাহরগও মেপে নিয়েছি।
.
মুসলমানদের রক্ত প্রবাহ তুমি বন্ধ করে
দাও।
.
দুনিয়ার বুকে এক শান্তি পুর্ন রাষ্ট্র হয়ে বেঁচে থাক।
.
যে হাইজ্যাকিং এর অপবাদ তুমি পাকিস্তানকে দিচ্ছ,
সে হাইজ্যাকিং এর কথা পাকিস্তানের কারো জানাও ছিলোনা।
.
হে ইন্ডিয়া!
তুমি শুধু পাকিস্তানকে অপবাদ দিয়ে একটা কিছু হয়ে যাও।
.
কিন্তু মনে রেখো তোমার ধ্বংশের
সার্টিফিকেট অন্য কোথাও তৈরি
হচ্ছে।
.
তোমার মৃত্যুর এ'লান অন্য কোথাও
করা হচ্ছে।
.
তুমি শুধু পাকিস্তান আর তালেবানই দেখছ।
.
আমার মাওলা, আমার নবী (সাঃ) মুসলমানদের মধ্যে যে সম্পর্ক প্রতিষ্ঠা করে গিয়েছেন তা তোমরা বুঝতে পারনি।
.
ঐ সম্পর্কে মূল্য তোমরা দিতে জাননা।
.
আমি মুসলমানদের এক নিকৃষ্ট গোলাম ছিলাম।
.
যখন আমি জেলে ছিলাম কত মুসলমানের ঘুম হারাম হয়ে গিয়েছিলো।
.
আমার মুরুব্বীরা আরাম হারাম করে
নিয়েছিল।
.
মুসলমানরা কছম খেয়েছিল।
.
আদভানী!
তোমার মনে থাকবে কোন এ্যাকশন এরা নেয়নি।
.
আদভানী!
আমার সাথীরা আমাকে বলল,
মাসঊদ আযহার তোমার মুক্তির জন্য আমরা কাফেরদের মৃত্যুর পরওয়ানা গলায় ঝুলাব।
.
কিন্তু দুনিয়াকে এ কথা বুঝাব যে,
আমরা আমাদের ভাইদেরকে,
আমাদের দোস্তদেরকে কাফেরদের
জেলে দেখতে চাই না।
.
আমরা তারাই যারা হযরত ওসমান
(রাঃ) কে ক্বয়েদ হতে দেখিছি
তো চৌদ্দশ হাত নবীর (সাঃ) হাতে
ঢেলে দিয়েছিলাম।
.
আমরা সম্মানী জাতি।
.
আমরা সম্মানের সাথে বাঁচতে জানি
এবং সম্মানের সাথে মরতেও জানি।
.
কাফেরদের সম্মান ছিনিয়ে নিতে জানি।
.
আমরা ইজ্জতের সাথে দুনিয়াতে বেঁচে থাকতে জানি।
.
হে অপদস্থ মুশরীকরা!
জিজ্ঞেস কর আঠারো জন নওজোয়ানকে যারা নিজেদের রক্ত দিয়ে তোমাদের এ
কথা বুঝিয়ে দিয়েছিল যে,
তোমাদের জেল সুদৃঢ় নয়।
.
এটা একদিন ভেংগে যাবে।
তোমাদের জেল ধ্বংশ হয়ে যাবে।
.
আক্বায়ে আরবী যে সম্বন্ধ প্রতিষ্ঠা
করে গেছেন তা বাস্তবায়িত হয়েই থাকবে।
.
হে ইন্ডিয়া!
মুসলমানদের শক্তির ব্যাপারে তোমাদের ধারনা নেই।
.
তোমরা শুধু ভিরু কাপুরুষদের লাঠি হাঁকাতে জান।
.
আমার আওয়াজ তো ইন্ডিয়া পৃর্যন্ত
পৌছে যাবে, আমি বলছি ভিরু
কাপুরুষদের মত কর্মকান্ড তুমি ছেড়ে
দাও।
.
কাশ্মীরের মুসলমানদের উপর জুলুম
করা ছেড়ে দাও।
.
অন্যথায় তোমাদের ভবিষ্যৎ
বংশধররাও তোমাদের স্বরণ রাখবে,
যখন আমরা তোমাদের সহী সবক
শিখাবো ইনশাআল্লাহ।
.
চলবে.....................,
মাওলানা মাসউদ আযহারকে পাকিস্তান সরকার গ্রেফতার করেছেন।
সবাই তার মুক্তির জন্য দোয়া করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 
back to top