মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬

সুবহান'আল্লাহ। চোখে পানি চলে আসার মতো... শায়খ আইমান আজ জাওয়াহিরি (হাফিজাহুল্লাহ) কে নিয়ে লিখেছেন ফাজিলাতুশ শায়খ আবু মুনজির আশ-শানকিতি (হাফিজাহুল্লাহ)...

কোন মন্তব্য নেই:

সুবহান'আল্লাহ। চোখে পানি চলে আসার মতো... শায়খ আইমান আজ জাওয়াহিরি (হাফিজাহুল্লাহ) কে নিয়ে লিখেছেন ফাজিলাতুশ শায়খ আবু মুনজির আশ-শানকিতি (হাফিজাহুল্লাহ)...
----------------

"যদি আনসারদের ভালবাসা একারণে ঈমানের নিদর্শন হয় যে, তাঁরা দ্বীনের সাহয্য করেছেন তাহলে আমি স্বাক্ষ্য দিচ্ছি হে আমাদের শায়খ! আপনাকে ভালবাসাও ঈমানের নিদর্শন, কারণ আপনি দ্বীনের সাহায্য করেছেন।

আমি আপনাকে ভালবাসি হে আমাদের শায়খ আইমান...!

# কারণ, আমি আল্লাহর শরীয়তের সাহায্যকারীদেরকে ভালবাসি।
# আমি আপনাকে ভালবাসি, কারণ আমি ঐ সকল লোকদেরকে ভালবাসি, যারা আল্লাহর সম্মানিত বিষয়গুলোকে রক্ষা করে।
# আমি আপনাকে ভালবাসি, কারণ আমি ঐ সকল লোকদেরকে ভালবাসি, যারা আল্লাহর শত্রুদেরকে ক্রোধান্বিত করে।
# আমি আপনাকে ভালবাসি, কারণ আমি তাদেরকে ভালবাসি, যারা মুসলমানদের সীমান্ত রক্ষা করে এবং আল্লাহর বান্দাদের কষ্ট দূর করে..।
# আমি আপনাকে ভালবাসি, কারণ আমি আপনার সৌরভময় জীনব-চরিতকে ভালবাসি, আপনার পবিত্র জিহাদ ও মহান অবদানকে ভালবাসি।
# আমি আপনাকে ভালবাসি, কারণ আমি আপনার প্রজ্ঞাময় রাজনীতি, সূক্ষèদৃষ্টি ও সঠিক দ্বীনী বুঝকে ভালবাসি।

আমি আপনাকে এমন ভালবাসি (এবং তা সর্বদাই থাকবে), যাকে শুধু ভালবাসার সম্বন্ধ বলে ব্যক্ত করা যাবে না!

# আমি আপনাকে সে পরিমাণ ভালবাসি, আপনি আপনার জীবনের যে পরিমাণ আল্লাহর আনুগত্যে কাটিয়েছেন...।
# আমি আপনাকে সে পরিমাণ ভালবাসি, আপনি আল্লাহর দ্বীনের জন্য নিজের ও পরিবারের যে পরিমাণ কুরবানী দিয়েছেন।
# আমি আপনাকে সে পরিমাণা ভালবাসি, আপনার ডান হাত আল্লাহর রাস্তায় যে পরিমাণ আঘাত করেছে।
# আমি আপনাকে সে পরিমাণ ভালবাসি, আপনি আল্লাহর দ্বীনের পাহারাদারী করতে গিয়ে যে পরিমাণ রাত্রি জাগরণ করেছেন।
# আমি আপনাকে ভালবাসি, আপনি আল্লাহর রাস্তায় হিজরত করে যে পরিমাণ দেশ অতিক্রম করেছেন।
# আমি আপনাকে সে পরিমাণ ভালবাসি, আপনার চক্ষুদ্বয় আপনার দ্বীনী ভাইদের জন্য যে পরিমাণ কেঁদেছে।
# আমি আপনাকে সে পরিামণ ভালবাসি, আপনি আল্লাহর শত্রুদেরকে যে পরিমাণ গভীর ক্ষত করেছেন।
# আমি আপনাকে সে পরিমাণ ভালবাসি, আপনি, আল্লাহর সকাশে যা রয়েছে তার আগ্রহে যে পরিমাণ দুনিয়া বিমুখতা অবলম্বন করেছেন এবং দুনিয়ার ভোগসম্ভার ত্যাগ করেছেন।
# আমি আপনাকে ভালবাসি, আপনার ভালবাসার দ্বারা শুধু আল্লাহর সন্তুষ্টিই কামনা করি।
# আমি আপনাকে ভালবাসি, যে ভালবাসা আমার পরিবারবর্গ বা ঘনিষ্ঠজনদের কাউকেও বাসি না।
# আমি আপনাকে ভালবাসি, যে ভালবাসার কথা আমার যবান বলে।
# যে ভালবাসায় আমার দেহ-মন ভরে যায়।
# যে ভালবাসায় আমার চেতনা ও অনুভব রোমাঞ্চিত হয়।
# আমি আপনাকে আল্লাহর জন্য ভালবাসি।
# আমি আপনাকে আল্লাহর আনুগত্য হিসাবে ভালবাসি।

আমি দৃঢ়ভাবেই বিশ্বাস করি, আপনি ইংশাআল্লাহ জিহাদের পথেই অবিরত চলতে থাকবেন। কোন কটুক্তিকারীর কটুক্তি আপনাকে ক্ষতি করতে পারবে না। প্রশংসাকারীর প্রশংসা আপনাকে প্রতারিত করবে না।

বরং আপনি হলেন ঐরূপ, যেমন জনৈক বক্তা বলেছেন:
“তিনি ভ্রুক্ষেপ করেন না, তিনি প্রশংসা কুড়িয়েছেন না ভর্ৎসনা”।

হে আল্লাহ! আমেরিকার ত্রাস, ক্রুসেডারদেরকে পরাজিতকারী আমাদের শায়খ আইমান আয্ যাওয়াহিরিকে হেফাজত করুন।
তার জিহাদ ও আমলগুলোকে কবুল করে নিন।
তার কল্যাণময় সমাপ্তি দান করুন।
তাকে আপনার নেককার বান্দাদের মাঝে সুউচ্চ মর্যাদা করুন।
তার মাধ্যমে দ্বীনী ইলমকে প্রতিষ্ঠিত করুন। কাফেরদের মাঝে তার আঘাত গভীরতর করুন।
তাকে ও তার তাওহীদবাদী ভাইদেরকে সুপ্রতিষ্ঠিত করুন।
হে আল্লাহ! শান্তি ও বরকত নাযিল করুন আমাদের সরদার মুহাম্মদের উপর এবং তার পরিবারবর্গ ও সমস্ত সাহাবায়ে কেরামের উপর।"

আবু মুনযির আশ-শানকিতী।
২০/০১/২০১৫

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 
back to top