মঙ্গলবার, ৭ জুন, ২০১৬

"বাবরী মসজিদ আমাদেরকে চিৎকার করে বলতেছে "....!!

কোন মন্তব্য নেই:

"বাবরী মসজিদ আমাদেরকে চিৎকার করে বলতেছে "....!!
.
আহ ! আমার দরজা আর দেয়াল উপড়ে ফেলা হচ্ছে।আমার পবিত্র অঙ্গনকে অপবিত্র জুতার তলায় পিষা হচ্ছে।
.
ওহে মুসলিম মিল্লাত!
আজ তোমরা কোথায়?
আমি তোমাদের মর্যাদার উজ্জ্বল মশাল, আমি তোমাদের সম্মানবোধের পরীক্ষা।
.
দেখ ! আজ আমার সীনাকে ঝাঁঝরা করে দেয়ার জন্য, আমাকে ভূতের আশ্রমে পরিণত করার জন্য জালিম হিন্দুগোষ্ঠী কোদাল হাতে আমার দিকে তেড়ে আসছে।
:
ওহে ঈমানদার লোকেরা !
তোমাদের হলো কি?
তাহলে কি আমাকেও আফগানিস্তানের মসজিদগুলোর পরিণতি বরণ করতে হবে?
.
আমাকেও কি রাশিয়ার মসজিদগুলোর মত শরাব আর মদের আড্ডাখানায় পরিণত করা হবে?
.
আমার মাঝেও কি মূর্তি রেখে তার অর্চনা চলবে!?
আজ তোমরা কোথায়??
;
আজ আমি একজন মাহমূদ গজনবীর অপেক্ষায় আছি, মাহমূদ গজনবীরা কি সবাই মরে গেছে?
.
ভবিষ্যতে আর কখনো কি কো মাহমূদ গজনবীর জন্ম হবে না??
.
আজ আমার একজন মুহাম্মদ বিন কাসিমের প্রয়োজন। মুহাম্মদ বিন কাসিম কি শুধু কোন ব্যক্তি বিশেষের নাম ছিলো যে আজ তাঁর অস্তিত্ব শেষ হয়ে গেছে?
.
বরং মুহাম্মদ বিন কাসিম তো ছিল একটি আদর্শের নাম।
:
সাহাবায়ে কিরাম (রাযিঃ) -এর সম্মান মর্যাদা নিয়ে যারা কথা বলেন, তারা একটু ভেবে দেখুন তো, আজ যদি হযরত সিদ্দীকে আকবর (রাযিঃ) জীবিত থাকতেন তাহলে কি আমাকে এভাবে গুঁড়িয়ে দেয়া সম্ভব হতো!?
.
যদি আজ হযরত ফারুকে আযম (রাযিঃ) জিন্দা থাকতেন তাহলে আজ এখানকার দৃশ্য কি হতো চিন্তা করছো??
:
আমার অস্তিত্ব তো এজন্যই হয়েছিলো যে, হযরত খালিদ বিন ওয়ালীদের রুহানী সন্তানেরা আমার মাঝে সিজদাবনত হবে। আমার তো একথা জানা ছিলো না যে, তোমাদের মাঝে এতটুকু যোগ্যতাও থাকবে না যার দ্বারা তোমরা মহান আল্লাহর ঘরকে রক্ষা করতে পারবে না।
:
স্মরণ রেখো !
আমি শুধু কাদা মাটির তৈরি একটি ইমারত সর্বেস্বর নাম নই। বরং আমি তো মুসলমানদের উত্থান ও পতনের নিদর্শন। আমি কোন বাতিল ও নিঃশেষিত হয়ে যাওয়া ধর্মমতের পূজার কেন্দ্র নই। আমি মুহাম্মদে আরাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ব্যাপক শ্রম ও মেহনতের সুফল, আমি ঐতিহাসিক বদর-উহুদের কুরবানীর প্রতিদান। ঐতিহাসিক তাইফের প্রান্তরে প্রস্তরাঘাতে জর্জরিত হয়েও দ্বীনের সংরক্ষণকারী মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর আমি ইয়াদগার বা স্মরণিকা। আমি হুনাইন ও কাদেসিয়ার ঐতিহাসিক বিজয়ের নির্যাস।
:
আজ কি আমার অস্তিত্বকে নিঃশেষ করে দেয়া হবে??
.
তোমরা কি আমাকে রামপন্থী হিন্দুদের হাতে সোপর্দ করে দিবে!?
.
আত্মসম্মানবোধের এ মহান পরীক্ষায় তোমরা ব্যর্থ হয়ে যাবে?
:
তাহলে ভালভাবে শুনে নাও !!
যদি আজ আমাকে ভেংগে গুঁড়িয়ে শেষ করে দেয়া হয় তাহলে প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কত মারাত্মক কষ্ট পাবেন, নবীজী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর পবিত্র আত্মা অস্থির হয়ে পড়বে।
.
তোমরা কি এজন্যই বেঁচে আছো যে, তোমাদের প্রিয় রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শুধুই কষ্ট দিতে থাকবে? যদি আজ এখান থেকে আমার অস্তিত্বকে মুছে ফেলা হয়, তবে মনে রেখ কাল কিয়ামতের দিনে আমি তোমাদের কলার চেপে ধরবো, সেদিন তোমরা অপরাধীর কাঠগড়ায় দন্ডায়মান হবে।
.
বলো ! সেদিনের জন্য তোমরা কি কোন জবাব প্রস্তুত করে রেখেছো!???
:
#আমার প্রান-প্রিয় শাইখ মাসঊদ আযহার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 
back to top